পিটিসি থেকে আয়ের স হ জ এই উপায় আমি মিস করিনি আশা করি আপনিও করবেন না!!!!

আমরা সবাই এ কথা জানি যে অনলাইনে আর্নিং এর সবচেয়ে সহজ উপায় হলো পিটিসি (পে টু ক্লিক)।পিটিসি তে কাজ করতে আপনার কোনো কিসুই পারা লাগবে না।কিচ্ছু জানা লাগবে না ;)।আপনাকে খালি কিছু ওয়েবসাইট কিছু সময়(১০-৩০ সেকেন্ড) ভিসিট করতে হবে।এতেই আপনি টাকা পাবেন।একটা কথা পিটিসি সবচেয়ে সহজ উপায় কিন্তু এর থেকে আর্ন করতে অনেক সময় লাগে।তবে একাউন্ট আপগ্রেড করে নিলে খুব সহজ হয়ে যায়।যাই হোক আসল কথায় আসি :) আমি নিচে কিছু পে টি ক্লিক সাইট দিলাম যেগুলা ১০০% পে করে।না করলে আমাকে বলবেন ;)।

Neobux(নিওবাক্স):
----------------------
নিওবাক্স পৃথিবীর সবচেয়ে বেস্ট পিটিসি সাইট।পে আপনাকে ১০০% করবেই।জানি জানি এখন বলবেন আপনি এক্কেবারে নিশ্চিত হলেন কি করে? পাঠক গন শুধু আমি না ওয়াল্ড এর সবাই নিশ্চিত।এটা যে ১০০% পে করে তা বুঝার আরেকটা উপায় হল এলেক্সা।সাধারণত ফেইক সাইট গুলো খুব একটা রেন্ক পায়না।কিন্তু নিওবাক্স এর রেন্ক ৫০২ (!!!!!!!)।এখন হলো তো বিশ্বাস।যাইহোক আর্নিং এর ক্ষেত্রে পিটিসি আমার সবচেয়ে অপছন্দের উপায় তবুও আমি নিজেও নিওবাক্স এ এখন কাজ করছি।পেমেন্ট পেলে অবশ্যই জানাবো।নিচে পেমেন্ট পেয়েছ এমন কজনের পেমেন্ট প্রুফ এর লিন্ক দিলাম:-


1st Link

2nd link

3rd link

4th link

5th link


নিওবাক্স পেমেন্ট দিয়ে থাকে পেপেল , এলার্ট পে এবং আরেকটা কি জানি আছে ভুইলা গেছি সরি )!(।সাইন আপ এর জন্য আমি আমার রিফারেল লিন্ক দিলাম না।কারন এতে মান কমবে।আপনারা অনেকে মনে করতে পারেন আমি শুধু মাত্র কিছু রিফারেল এর জন্য এমনটা করছি।নিচের লিন্ক এ ক্লিক করে সাইন আপ করুন:




---------------------------------------------------------------------------------


Onbux(ওনবাক্স):
--------------------------
২ নম্বর পিটিসি সাইট।এই সাইট টা আমার খুব ভালো লেগেছে।আমি কাজ করছি।পে যে করবে তা আমি নিশ্চিত।নতুন বের হয়েছে সাইট টা ৩ মাসও হয়নাই এখনই এলেক্সা রেন্ক ১১১৯।সাইটটার মিনিমাম পে আউট ২ ডলার।পে করে এলার্ট পে এবং পেপেল।আমি আগেও বলেছি আমি ফটকামি করব না তাই নিজের রিফারেল লিন্ক দিচ্ছি না।:#(:#(:#.নিচের লিন্কে এ ক্লিক করে সাইন আপ করুন।


Sign Up link
-----------------------------------------------------------------------------------


Penguin Bux(পেন্গুইন বাক্স):
------------------------------------------
আগেই বলে রাখছি সাইট টা একবারেই নতুন।১০০% পে করে।আমি এখনও কাজ করে যাচ্ছি।ভয় পায়েন না যার রিফারেল এ আমি কাজ করছি সে অলরেডি একবার পেমেন্ট পেয়েছে।সো কাজ শুরু করতে পারেন এখনি।পেপেল এলার্ট পে তে পেমেন্ট করে।৩ ডলার মিনিমাম পে আউট।নিচের লিন্কে ক্লিক করে সাইন আপ করুন:


Sign Up Link
---------------------------------------------------------------------------------------------------------------
আরো অনেক সাইট আছে এরকম পে করে নিচে দেখুন:


Click Sia

Bux Matrix

Tenadsplus

incrasebux
Incentria

Warp Bux(100% Pay)

গুগোল মামা তে সার্চ দেন এবং সাইন আপ করেন।আমি লিন্ক দিতে গেলে সারাদিন লাগবে।তাই দিচ্ছি না।
___________________________________________________

অনেক বড় করে লিখে ফেললাম।একটা কথা যারা সিম ইন্টারনেট ব্যবহার করেন তাদের মনে হয় না এই পোস্ট টা কাজে আসবে।এর কারন সিম নেট এ নিদ্রিষ্ট কোন IP address থাকে না Auto change হয়ে যায় তাই বেশির ভাগ একাউন্ট Suspend করে দেয়। তবে ট্রাই করে দেখতে পারেন।

আমি জায়গায় জায়গায় এড দেই।এটা ঠিক না।কয়েকদিনের মধ্যেই পোস্ট এর মাঝে এড দেওয়া বন্ধ করে দিবো।

আপনারা যারা আয় নিয়ে পোস্ট লেখতে চান তারা ডানে তাকাইয়া দেখেন।পোস্ট লিখুন আমাকে উপকার করুন।কমেন্ট কিন্তু করবেন।

শেষ কথা:ধৈর্য সবকিছুর মূল।ধৈর্য ধরুন।আয় নিশ্চিত।মনে রাখবেন হাল ছাড়া যাবে না।





0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Please Comment

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More