লিখুন রিভিউ,আয় করুন ডলার $-$ অতি স-হ-জ $-$

টাকা আয় করবার জন্য মানুষ কত কিছুই না করে।কেউ করে চাকরি,কেউ বিসনেস।বাট ইন্টানেটে আয়ের ব্যাপার টা এ দেশে খুব বেশি মানুষ জানে না।যারা জানে তারাও ইহা চেষ্টা করিয়া ব্যার্থ হয়।কিন্তু অনেকেই আবার নিজের আয় শুরু করে দেয়।আমার আজ এ পোস্ট হচ্ছে তাদেরই জন্য যারা অনালাইনে আয় নিয়ে চেষ্টা করে ব্যার্থ।আমি আজ যে পদ্ধতি দেখাবো এ পদ্ধতিতে আপনারা মাসে মাসে ৫০ ডলার আয় করতে পারবেন।মানে বাংলাদেশি টাকা ৫০x৭০=৩,৫০০ টাকা।খারাপ কি?এ টাকা দিয়ে তো আপনি নেট বিলটা দিতে পারবেন।তবে প্রথম প্রথম এতো সোজা হবে না ব্যাপারটা।আপনাকে ফাস্ট এ সাইন আপ করতে হবে।এরপর আপনার ব্লগ সাবমিট করতে হবে।সাবমিট করার পূর্বে কিছু জিনিস অবশ্যই লাগবে। ব্লগ পোস্টে অবশ্যই তারিখ থাকতে হবে, আর্কাইভ থাকতে হবে ইত্যাদি। শর্তগুলো পড়ে নিন। অবশ্য রিজেক্ট করলে তারা কারণ বলবে । সেটা পূরণ করে আবার আবেদন করতে পারবেন।

নিবন্ধণের সময় আগ্রহের ক্যাটাগরি নির্বাচন করুন। প্রথম (সম্ভব হলে ) একটি নির্বাচন করুন। পরে সাইট ঘুরে দেখুন কোন কোন ক্যাটাগরি রিকোয়েস্ট বেশি আসে সেগুলো পছন্দ করুন। সর্বোচ্চ ৫টি পারবেন।

ব্লগের মূল ভাষা ইংরেজি হতে হবে।

এরপর রিভিউ করার কোন রিকোয়েস্ট পেলে সাইটটি স্টাডি করে রিভিউ করতে বসে যান। সাধারণ $৫ - $১০ এর অফার বেশি।
এভাবে আপনি যদি ৫ $১০ এর রিভিউ ব্লগে লেখেন তাহলে পাবেন $৫০।রিভিউ লেখে আয় করাটা খুব সহজ মনে হলেও এতো সহজ নয়।তবে চেষ্টা করলে অবশ্যই সফল হতে পারবেন।নিচের কয়েকটি এরকম রিভিউ লেখে আয় করার ওয়েবসাইট দিলাম:

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Please Comment

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More