ডাটা এন্ট্রি করে আয় করুন ১০০০-৩০০০ টাকা+(ডাটা এন্ট্রি করার এক বাংলাদেশি সাইট)

অনেক দিন কোনো পোস্ট দেওয়া হয় না।ভাবলাম আইজকা কিছু লিখি।বসিয়া গেলাম লেখতে।সরি সরি সরি ফাজলামি করছিলাম এতক্ষন।আসলে অলসতার কারনে লেখা হয় নি এতদিন।এখন থেকে প্রতিদিন লিখবো আশা রাখছি।যাই হোক আজ আমি আপনাদের সাথে ডাটা এন্ট্রি নিয়ে কিছু কথা বলবো।ডাটা এন্ট্রি করে আয় করার একটা বাংলাদেশি সাইটের সাথেও পরিচয় করিয়ে দিবো:-B-)

ডাটা এন্ট্রি:-
-------------------
ডাটা এন্ট্রি মূলত টাইপিং ওয়ার্ক।একটা ছবি আপনাকে দেওয়া হবে যেখানে লেখা থাকবে কিছু ওয়ার্ড।তাই অনেকে ইহাকে ক্যাপচা এন্টিও বলে। সেগুলো দেখে হুবহু টাইপ করা লাগবে।কি ভাবছেন এ আবার এমন কি (!) যে কেউ করতে পারে।না রে ভাই যা ভাবছেন তা একেবারেই ঠিক নয়।একটা দুইটা ছবি না।হাজার হাজার।আমি যে সাইটের কথা বলবো সেই সাইটে ১০০০ ছবি টাইপ করলে পাবেন ৪০ টাকা।প্রতিদিন আপনি যতো করবেন ততো পাবেন।

এবার আয় করার সাইট:-
---------------------------------
বিডিরাজ.কম।এই প্রথম কোনো একটা যেখানে আসলেও পেমেন্ট পাওয়া যায়।না পাইলেও অসুবিধা নাই বাংলাদেশেই তো থাকে সে(যার সাইট) যাইয়া ধরতে পারবেন :)আগেই বলেছি ১০০০ ছবি টাইপ এ ৪০ টাকা।বিস্তারিত তার সাথে কথা বললেই জানতে পারবেন।

যেভাবে আইডি খুলবেন:-
--------------------------------
এই কাজটা আমিও ফাস্ট এ পারি নাই।পরে বুঝছি।আসলে ডাইরেক্ট সাইন আপ করতে পারবেন না।যোগাযোগ করে আইডি নিতে হবে।দুইভাবে যোগাযোগ করতে পারবেন:


১/মোবাইল ফোনে কথা বলে

২/ইয়াহু মেসেন্জারে চ্যাট করে।

এখানে যেয়ে সবকিছু জানতে পারবেন।

হয়েছে অনেক কথা হয়েছে আর না।বিদায় এর পর এর পোস্ট হবে পিটিসি নিয়ে সো

'কিপ ওয়েইটিং'

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Please Comment

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More